• বিকাল ৩:২৫ মিনিট মঙ্গলবার
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
বন্দরে ইয়াবাসহ পুরস্কার ঘােষিত মাদক ব্যবসায়ী সাগর গ্রেফতার

বন্দরে ইয়াবাসহ পুরস্কার ঘােষিত মাদক ব্যবসায়ী সাগর গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বন্দরে ৩০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ সাগর ওরফে ইয়াবা সাগর (৪৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৮ আগস্ট) রাতে থানার ফরাজীকান্দাস্থ নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। ধৃত সাগর থানার তালিকাভুক্ত এবং চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বন্দর থানায় প্রায় ডজনখানেক মামলা রয়েছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় বুধবার রাতেই বন্দর থানায় মাদক আইনে একটি মামলা রুজু হয়েছে। পরে ১৯ আগস্ট দুপুরে তাকে নারায়ণগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।

ধৃত সাগর ফরাজীকান্দা লাহাের বাড়ি এলাকার আবুল হােসেন মিয়ার ছেলে। অভিযান পরিচালনাকারী উপ-পরিদর্শক আব্দুল বারেক হাওলাদার জানান, ধৃত সাগর দীর্ঘ দিন ধরে এলাকায় ইয়াবা ও ফেন্সিডিলসহ নানা প্রকার মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রি করে আসছিল। প্রতিদিনের ন্যায় বুধবার তার বাড়ির সামনে বিক্রির সময় সাব – ইন্সপেক্টর আব্দুল বারেক হাওলাদার গােপন সূত্র খবর পেয়ে ঘটনাস্থলে হানা দিয়ে তাকে হাতে নাতে আটক করতে সক্ষম হয়। এ সময় তার দেহ তল্লাশী করে ৩০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা পুলিশের প্রদত্ত তালিকায় সাগর একজন পুরস্কার ঘােষিত মাদক ব্যবসায়ী ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution